প্রধানমন্ত্রীর জন্য দোয়া চেয়ে সংসদে মমতাজের গান

অনলাইন ডেস্ক ◑ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে জাতীয় সংসদে গান গাইলেন সরকারি দলের সংসদ সদস্য ও সংগীতশিল্পী মমতাজ বেগম।

জাতীয় সংসদে বুধবার রাষ্ট্রপতির ভাষণের ওপর আনীত ধন্যবাদ প্রস্তাবের ওপর আলোচনায় অংশ নিয়ে মমতাজ গানে গানে প্রধানমন্ত্রীর জন্য দোয়া চান।

মমতাজ সুরে সুরে বলেন, ‘আমার নেত্রী শেখ হাসিনা তুলনা যার নাই/ আপনার আমার নেত্রী যিনি জাতির পিতার কন্যা তিনি/ আমরা সবাই তারে চিনি যার তুলনা নাই/ আমার নেত্রী শেখ হাসিনা, এই বিশ্ব যারে করে গণ্য/ তার কারণেই আমরা ধন্য।/ এমন একজন নেত্রীর জন্য আমি দোয়া চাই/ সবার হাতে তালি চাই।’

গানের একপর্যায়ে মমতাজের জন্য নির্ধারিত সময় শেষ হয়ে গেলে তার মাইক বন্ধ হয়ে যায়। এ অবস্থায় বক্তব্য শেষ করার জন্য তাকে বাড়তি এক মিনিট সময় দেওয়া হয়।

এদিন সংসদে রাষ্ট্রপতির ভাষণে আনীত ধন্যবাদ প্রস্তাবের ওপর অন্যদের মধ্যে আলোচনায় অংশ নেন বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রী হাবিবুন্নার, সরকারি দলের অধ্যাপক আলী আশরাফ, জিল্লুল হাকিম, নুরুন্নবী চৌধুরী, আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী, আলী আজম, গাজী মো. শাহনেওয়াজ, বেগম মেহের আফরোজ, হাবিবা রহমান খান, উম্মে ফাতেমা নাজমা বেগম ও জাতীয় পার্টির ফখরুল ইমাম।